Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামের পতাকাকে আল্লাহই উজ্জ্বল রাখবেন

কামরাঙ্গীরচরে মাওলানা শাহ আতাউল্লাহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 বাংলাদেশ খেলাফত আন্দোলন আমীর মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, এদেশ থেকে যারা ইসলাম কুরআনকে মুছে ফেলতে চায় তারাই ধূলিসাৎ হয়ে যাবে। ঈমান নিয়ে বাঁচতে হলে জিহাদ করা ফরজে আইন হয়ে গেছে। আল্লাহপাকই ইসলামের পতাকে উজ্জল রাখবেন। খেলাফত শাসনব্যবস্থা না থাকায় দেশের জনগণ সুশাসনের অভাব ও নিরাপত্তাহীনতায় ভুগছে।

গতকাল শুক্রবার সকালে রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়া মাদরাসা ময়দানে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে পতাকা উত্তোলন ও আলোচনা সভায় সভাপতির ভাষনে তিনি এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা সোলাইমান নোমানী, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা সভাপতি আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি, মাওলানা ইসমাঈল বরিশালী, মাওলানা হাজী ফারুক আহমাদ, মাওলানা আব্দুর রহমান খান তালুকদার, মাওলানা মুজিবুর রহমান হামিদী, আলহাজ আনিসুর রহমান জিন্নাহ, এডভোকেট লিটন চৌধুরী, হাজী জালার উদ্দিন বকুল, মাওলানা ফিরোজ আশরাফী, মাওলানা ইউসুফ সাদেক হক্কানী, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সানাউল্লাহ, ডা: নেয়ামত আলী ফকীর, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, এডভোকেট আব্দুল আজীজ মোমেনশাহী, মাওলানা নাসির উদ্দিন সিলেট, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা আনোয়ার উল্লাহ ভূঁইয়া ফেনী, মাওলানা শেখ সাদী নারায়ানগঞ্জ ও মৌলভী আব্দুল রকীব নেত্রকোনা। মাওলানা শাহ আতাউল্লাহ কাশ্মীর, ফিলিস্তিন, চীন, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুসলমানদের উপর চলছে অমানবিক জুলুম নির্যাতন এবং প্রতিহিংসার দাবানল। কিন্তু তাদের পক্ষে কথা বলার তাদের পাশে দাঁড়াবার কেউ নেই। অথচ হযরত মহানবী (সা.) নিষ্ঠুর বর্বর জাহিলিয়াতের যুগেও পরাজিত শত্রুদের উপর প্রতিশোধের পরিবর্তে দয়া ও ক্ষমার যে নজির স্থাপন করেছিলেন পৃথিবীতে তা আজ বিরল। খেলাফত শাসন ব্যবস্থার মাধ্যমে হযরত মুহাম্মাদ (সা.) যে ইনসাফ ও ন্যায় বিচার বিশ্ববাসিকে উপহার দিয়ে গেছেন তাতে মুসলমানসহ সকল ধর্মের মানুষের ন্যায্য অধিকার রয়েছে।
মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, ইসলাম কুরআন হাদিস ও মহানবী (সা.) কে নিয়ে নাস্তিক্যবাদীরা অপমানজনক কথাবার্তা বলার দু:সাহস দেখাচ্ছে। সব ধরনের ষড়যন্ত্রের মোকাবেলায় খেলাফত আন্দোলনের প্রতিটি কর্মীকে জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। তাগুতি শক্তিকে পরাভূত করে ইসলামী রাষ্ট্র কায়েম করতে হবে।

 

 

 



 

Show all comments
  • llp ৩০ নভেম্বর, ২০১৯, ১:৫৪ এএম says : 0
    Since Allah t'ala will guard the noble Quran, He will definitely guard muslims. But there is no room for relax since how He will do it is scary as mentioned in the noble Quran. If you turn your face from Qibla, Allah t'ala will soon replace you with new people who will be better than you is serving His deen. This is the method so we should be worried about the BAL persecution of right wing political parties in Bangladesh.
    Total Reply(0) Reply
  • আবুল কালাম আজাদ ২৪ জুলাই, ২০২১, ১:১৬ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ খেলাফত মজলিসের নেতা কর্মি সকলের জন্য দোয়া, বর্তমান সমায়ে হক্কের কথা বলাটা খুব কঠিন হয়ে দাড়িয়েছে আমাদের, খেলাফত মজলিস সব সমায় হক্কেের পক্ষে, বতমান সমায়ে ন্যায় ও হক্কের কথা বলতে গেলেই হক্ক পরিপন্থীদের গায়ে জ্বালা ধরে, দেশে থেকে ইসলামী সমাজ তুলে দিতে নাস্তিক মোনাফেকরা উঠেপড়ে লেগেছে, ইসলাম আল্লাহুর মনোনীত ধর্ম, ইসলামের হেফাজত মহান রব্বুল আলামীন ই করবেন, যুগে যুগে নমরুদ ফেরাউনরা ইসলামের ক্ষতি করতে চেয়েছে তাঁহারা ইসলামের ক্ষতি করতে পারেনাই বরং নিজেরাই ধংশ হয়ে গেছে, মহান রব্বুল আলামীন আমাদের দেশ কে ইসলামিক রাষ্ট্র হিসাবে কবুল করুন, আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কামরাঙ্গীরচরে মাওলানা শাহ আতাউল্লাহ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ