Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

কামরাঙ্গীরচরে প্রতিবন্ধীর অর্ধগলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর কামরাঙ্গীরচরের তালবদ্ধ একটি বাসা থেকে এক প্রতিবন্ধী ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ফজল মিয়া (৫০)। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে কামরাঙ্গীরচর ভান্ডারির মোড়ের দ্বিতীয় তলার কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ফজল মিয়া শারীরিক প্রতিবন্ধী ছিলেন। ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ওই বাসায় থাকতেন তিনি। তবে তার স্ত্রীর কোনো খোঁজ পাওয়া যায়নি। তার গ্রামের বাড়ি রংপুরে। বাবার নাম আবদুল বারী।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ফজল মিয়ার লাশ উদ্ধারের ঘটনায় অজ্ঞাদের আসামি করে একটি হত্যা মমলা দায়ের করা হয়েছে। প্রাথমিকভাবে আমরা নিশ্চিচত যে, এটি একটি হত্যাকাণ্ড। আমাদের সন্দেহের তালিকায় ফজলের স্ত্রী। তাকে গ্রেফতারের পর বিস্তারিত জানা যাবে।

তিনি আরো বলেন, যে কক্ষ থেকে লাশ উদ্ধার করা হয়েছে সেটি তালাবদ্ধ ছিল। ঘরের ভেতর থেকে গন্ধ পেয়ে স্থানীয় লোকজন বিষয়টি থানাকে জানান। পরে ঘটনাস্থলে গিয়ে ঘরের তালা ভেঙে লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে কাজ করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কামরাঙ্গীরচরে প্রতিবন্ধীর অর্ধগলিত লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ