Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ কামাল ক্লাব কাপের ড্র বুধবার

| প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে আগামী বুধবার অনুষ্ঠিত হবে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের দ্বিতীয় আসরের ড্র। তবে আট দলের এই টুর্নামেন্টের অষ্টম দলটি এখনো চূড়ান্ত হয়নি। যদিও ইতোমধ্যে স্থানীয় ক্লাব ঢাকা মোহামেডান এবং ঢাকা ও চট্টগ্রাম আবাহনীসহ চার বিদেশী ক্লাবের অংশগ্রহণ নিশ্চিত হয়েছে। ক্লাবগুলো হলো- দক্ষিণ কোরিয়ার তৃতীয় বিভাগের দল এফসি পোশেন, নেপালের চ্যাম্পিয়ন মানাং মার্শিয়াংদি, আফগানিস্তানের শাহিন আসমাই ও মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব। আয়োজকরা জানায়, টুর্নামেন্টের পঞ্চম বিদেশী ক্লাবের নাম হচ্ছে ফিলিপাইনের গেøাবাল এফসি। আগামী ক’দিনের মধ্যেই শেখ কামাল ক্লাব কাপে এই দলটির অংশগ্রহণের বিষয়টি চূড়ান্ত হবে।
বুধবার টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হওয়ার পর ১২ ফেব্রæয়ারি করা হবে ট্রফি উন্মোচন। সবকিছু ঠিকঠাক মতো চললে আন্তর্জাতিক এই ফুটবল টুর্নামেন্ট মাঠে গড়াবে ১৮ ফেব্রæয়ারি। এবং ৪ মার্চ ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এ আসর। এর আগে ২০১৫ সালের ২০ অক্টোবর শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের প্রথম আসরটি বসেছিলো। ওই আসরের ফাইনালে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী ৩-১ গোলে কলকাতার ইস্ট বেঙ্গল ক্লাবকে হারিয়ে শিরোপা ঘরে তুলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ