Inqilab Logo

সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলাদেশে উন্নয়নের রোল মডেলের হেড মাস্টার শেখ হাসিনা

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০১ পিএম

পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেছেন,

সারা বাংলাদেশে উন্নয়নের রোল মডেলের হেড মাস্টার হচ্ছেন শেখ হাসিনা। এই দেশকে অসুদূড়ভাবে পরিচালনা করার জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

বিশ্বের সকল দেশের সাথে কাঁধে কাধঁ মিলিয়ে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নত শীল দেশে পরিনত করছে। নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তি শালী করার আহবান জানান তিনি।
বুধবার ( ৮ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার পারখিদিরপুর ডিগ্রি কলেজে নবীন বরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা গুলো বলেন।

পারখিদিরপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান সভাপতিত্ব করেন উক্ত কলেজের সভাপতি ও আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল গফুর মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খান, আওয়ামীলীগ নেতা খলিলুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন পারখিদিরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ একেএম নাজমুল হক। উক্ত নবীন বরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক শিক্ষিকা/ অভিভাবক ছাত্র ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সহকারী অধ্যাপক রবিউল ইসলাম ও প্রভাষক শরিফুল ইসলাম চন্দন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ