Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি পদযাত্রার নামে দেশে সন্ত্রাসী কর্মকান্ড করতে উঠে পড়ে লেগেছে : শেখ পরশ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৩:১৮ পিএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বাংলাদেশ যুবলীগ হবে মানবিক ও মানুষের জল্যাণে কাজ করে তাদেরকে নেতৃত্বে আনতে হবে। কোন ভুমিদস্যু, মাদক কারবারীকে যুবলীগে ঠাঁই হবে না। কোন দুর্ণীতিবাজকে যুবলীগের পদে আনা হবে না। তিনি বলেন, আওয়ামী লীগের উন্নয়ন বিএনপি- জামাতের গায়ের জ্বালা। এ কারণে পদযাত্রার নামে দেশে সন্ত্রাসী কর্মকান্ড করতে উঠে পড়ে লেগেছে। দেশের টাকা মেরে বিদেশে পাচার করেছে তারেক রহমান, ওই টাকা আমরা দেশে ফিরিয়ে আনছি। বেগম জিয়া এতিমের টাকা মেরে খেয়ে এখন নির্বাচনে অযোগ্য হয়ে পড়েছে। গত নির্বাচনে প্রতিটি আসনে একাধিক ব্যক্তিকে অর্থের বিনিময়ে মনোনয়ন দিয়েছেন। এ কারণে বিএনপি-জামাতের লোক মানেই প্রতারক।
শনিবার সকাল ১১ টায় রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে ফুটবল মাঠে জেলা আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ।
রাজবাড়ী জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তৃতা করেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শাহজাহান খান, এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর পক্ষে তার ছেলে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রকিবুল ইসলাম শান্তনু, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আকবর আলী মর্জি, রেজাউল হক রেজা, সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা, এ্যাড. খোদেজা নাসরিন আকতার হোসেন এমপি, বাংলাদেশ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেল, জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ডা. আওরঙ্গজেব আরু, এ্যাড. ইয়াছির আরাফাত রামিম, এ্যাড. রেজা ই রাব্বী, আশরাফুল ইসলাম রতন প্রমুখ। পরে রাজবাড়ী পৌরসভায় দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ পরশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ