Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর, রাবার বুলেট নিক্ষেপ

সালথায় দু’দলের সংঘর্ষে আহত-১৫

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের সালথায় পূর্ব শত্রুতার জেরধরে গ্রাম দু’দলের সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। এ সময় অর্ধশতাধিক বসতবাড়ি ভাঙচুর করেছে সংঘর্ষকারীরা। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করেছে। বুধবার দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের কাঠালবাড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের কাঠালবাড়িয়া গ্রামের একটি নারীঘঠিত বিষয় নিয়ে মঙ্গলবার সন্ধায় বড়দিয়া বাজারে মিন্টু শেখের লোকজনের সাথে আবু মাতুব্বারের লোকজনের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় মিন্টুর লোকজন রব মোল্যার ছেলে হাসিবকে মারধর করে। এরই সূত্রধরে বুধবার দুপুরে উভয়দলের মধ্যে সংঘর্ষ বেধে যায়। দীর্ঘ তিন ঘণ্টাব্যাপী এই সংঘর্ষে উভয়পক্ষের প্রায় ৫০টি বসতঘর ভাঙচুর করে। উভয়দলের অত্যন্ত ১৫ জন আহত হয়। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিক্ষেপ

২৬ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ