Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটুরিয়ায় গার্মেন্টস কর্মীকে এসিড নিক্ষেপ

সাবেক স্বামী গ্রেফতার

সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গার্মেন্টস কর্মীকে এসিড নিক্ষেপ মামলায় সাবেক স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল বুধবার দুপুরে র‌্যাব ৪ এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে। গ্রেফতার হওয়া আসামী মানিকগঞ্জের বেতুলিয়া গ্রামের নিজামুদ্দিনের ছেলে নাঈম হোসেন (৩০)। মঙ্গলবার মানিকগঞ্জ সদর থানাধীন সাকরাইল বাজার এলাকায় র‌্যাব ৪ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। এর আগে গত ২৯ জানুয়ারি মা ও বোনের সঙ্গে নিজ ঘরে ঘুমিয়ে ছিলো গামের্ন্টস কর্মী সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের কাটাখালী ফেরাজীপাড়া এলাকার আব্দুস সাত্তারের মেয়ে সাথী আক্তার (১৯)। ঘরের ভাঙ্গা জানালা দিয়ে মধ্যরাতে দূর্বৃত্তের ছুড়ে দেওয়া এসিডে সাথীর মুখে ও শরীরের বিভিন্ন স্থানে, ছোট বোন ইতি আক্তার (৮) ও মা মোছা. জুলেখা বেগম এর শরীরের বিভিন্নস্থানে ঝলসে যায়। তাদের চিৎকারে প্রতিবেশিরা এসে সাথীকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। বর্তমানে সাথী অ্যাসিডে ঝলসানো মুখ ও শরীর নিয়ে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। সাথী আক্তারের মা জুলেখা বেগম বলেন, সম্প্রতি ধামরাইয়ের একটি পোশাক কারখানায় চাকরি নিয়েছিল সাথী। এরপর থেকেই পোশাক কারখানায় আসা যাওয়ার পথে সাথীকে উত্যক্ত করত তার সাবেক স্বামী। এ সময় নাঈম ফের সাথীকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু নাঈমের প্রস্তাবে রাজী না হওয়ায় এর জের ধরেই গত শুক্রবার মধ্যরাতে ঘরের ভাঙ্গা জানালা দিয়ে তার মেয়ের মুখে এসিড মেরে হাত মুখ ঝলসে দেয় নাঈম।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে এসিড সন্ত্রাসের সাথে গ্রেফতারকৃত আসামী সরাসরি জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছে।



 

Show all comments
  • মেহেদী হাসান ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০০ পিএম says : 0
    ঢাকা গাজি পুর গারমেজের হেরপারি চাকরি আবেদোন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাটুরিয়ায় গার্মেন্টস কর্মীকে এসিড নিক্ষেপ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ