Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে আ.লীগের আহ্বায়কের বাসায় গুলি ও ককটেল নিক্ষেপ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৭ পিএম

ফরিদপুর শহর আ'লীগের আহ্বায়ক ও সরকারি রাজেন্দ্র কলেজ সংসদের সাবেক ভিপি-জিএস মনিরুল হাসান মিঠুর বাড়িতে গুলি ও ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে বলে তিনি অভিযোগ করেছেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) তিনি স্থানীয় সাংবাদিকদের এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২০ ফেব্রুয়ারী) দিবাগত রাত আড়াইটা থেকে তিনটার দিকে এই ঘটনা ঘটে বলে মিঠু সাংবাদিকদের কাছে দাবী করেন। এ সময় তিনি বাসায় একাই ছিলেন।

মনিরুল হাসান মিঠু সাংবাদিকদের জানান, তিনি ঘুমে ছিলেন হঠাৎ করে ঘুমের ভিতর শব্দ পেয়ে ঘুম থেকে উঠেন। এ সময় তিনি দুটি গুলি শব্দের আওয়াজ পান। তবে তিনি জানান, তার পাশে যে দোকানদার তিনি তাকে জানিয়েছেন মোট পাঁচটি শব্দের আওয়াজ হয়েছে। পরে বিষয়টি তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের জানান। পরে এ বিষয়ে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক হোসেনকে জানালে তিনি ফরিদপুরের পুলিশ সুপারের সাথে কথা বলেন এ বিষয়ে। মিঠু নিজেও জানান যে তিনি ফরিদপুরের কোতয়ালী থানার ওসি এমএ জলিলের সাথে কথা বলেছেন। বিষয়টি তিনি থানায় অভিযোগ দেবেন বলেও জানান সাংবাদিকদের।,

তার বাড়ির পাশের দোকানদার জানান, আমরা মধ্যরাতে আওয়াজ শুনে ঘুম ভাঙ্গে। কয়েকটি বড় ধরনের শব্দ পাই আমরা।

এদিকে শহর আওয়ামী লীগের আহ্বায়কের বাসায় গুলি ও ককটেলের ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে শহর জুড়ে তীব্র উৎকণ্ঠা বিরাজ করছে। এদিকে দলের পক্ষ থেকে তীব্র নিন্দা ও দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন তারা।

এ বিষয়ে জানতে ফরিদপুরে পুলিশ সুপার মোঃ শাহজাহান এর সাথে কথা হলে তিনি জানান, বিষয়টি আমরা শুনেছি এ বিষয়ে যাঁচাই-বাছাই চলছে। বিস্তারিত পরে জানানো যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ