Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে চিকিৎসক কারাগারে

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

দেবিদ্বার উপজেলা সংবাদদাতা : কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের নোয়াকান্দি গ্রামের এক মানসিক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে পল্লী চিকিৎসক অহিদুর রহমানকে গ্রেফতারপূর্বক গত মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ। বিচারক তাকে কুমিল্লার কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করেছেন।
জানা যায়, নোয়াকান্দি গ্রামের মানসিক প্রতিবন্ধী (২২) গত ২১ জানুয়ারি শনিবার সন্ধ্যায় পাঁচপুকুরিয়া বাজারে পল্লী চিকিৎসক অহিদুর রহমানের দোকানের আশপাশে ঘুরতে থাকে। তখন ওই প্রতিবন্ধী তরুণী একা থাকার সুযোগে চিকিৎসক তাকে ফুসলিয়ে দোকানের পেছনের রুমে নিয়ে ধর্ষণ করে। পরে সে বাড়ি এসে বিষয়টি তার মাকে জানায়। পরদিন ধর্ষিতার মা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বাজারের সভাপতি ও সাধারণ সম্পাদককে অবহিত করে বিচার চান। এ নিয়ে স্থানীয়রা কোনো উদ্যোগ না নেয়ায় সোমবার রাতে ধর্ষিতার মা মুরাদনগর থানায় এসে লিখিত অভিযোগ করে। এ ব্যাপারে মামলা হলে মঙ্গলবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক চিকিৎসক অহিদুর রহমানকে পাঁচপুকুরিয়া গ্রামের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। দুপুরে ধর্ষিতাকে পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করে। একই সময় ধর্ষক চিকিৎসক অহিদুর রহমানকে কোর্ট হাজতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক ফাহাদ বিন আমিন চৌধুরী জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ