Inqilab Logo

সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

আ.লীগ সেক্রেটারির মামলায় যুবলীগ সভাপতি কারাগারে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৫৮ পিএম

ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের উপর হামলা-মারধরের অভিযোগ এনে দায়ের করা মামলায় উপজেলা যুবলীগের আহবায়ক ও বিআরডিবির চেয়ারম্যান ইয়াছিন শরীফ মজুমদারের জামিন না মঞ্জুর করেছেন আদালত।

ইয়াছিন শরীফ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের জামাতা।

ইয়াছিন শরীফের আইনজীবী এম. শাহজাহান সাজু জানান, ইয়াছিন শরীফসহ ১২ জন সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে আদালতে হাজির করে জামিন আবেদন করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আক্তারুজ্জামান এদের মধ্যে ১১ জনের জামিন মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে এ মামলায় গ্রেফতার সিজানের ৭ দিনের রিমান্ড শুনানি ও আইনজীবীর জামিন আবেদন শুনানি মঙ্গলবারের জন্য তারিখ নির্ধারণ করেন।

এদিকে ইয়াছিনের স্ত্রী নাজিয়া সুলতানা আনিকা তার গ্রেফতার নিয়ে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন। তিনি উল্লেখ করেন, আশা করি এখন আপনারা সবাই খুশি হয়েছেন। ইয়াছিন গ্রেফতার হয়েছে।

প্রসঙ্গত, শনিবার (৪ ফেব্রুয়ারি) ইয়াছিন শরীফকে প্রধান আসামি করে ১৩ জনের নাম উল্লেখসহ আরও ১০ থেকে ১৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন সাজেল চৌধুরী।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ