Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফিরলেন ডি ভিলিয়ার্স

| প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দীর্ঘ দিন পর চোট কাটিয়ে ঘরোয়া ক্রিকেটে ফিরেছিলেন আগেই। এবার ওয়ানডের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অপেক্ষায় দক্ষিণ আফ্রিকার বিষ্ফোরক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে যথারীতি অধিনায়ক হিসেবেই দলে ফিরলেন তিনি।
ডি ভিলিয়ার্সের সাথে দলে ফিরেছেন ক্রিস মরিস। প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন লুঙ্গি এনগিদি। প্রথম দুই টি-২০ তে ৬ উইকেট নেন এই তরুণ পেসার। পুরস্কারস্বরুপ লঙ্কানদের বিপক্ষে ঘোষিত প্রথম তিন ওয়ানডে দলে জায়গা পেয়েছেন এনগিদি। শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজে বিশ্রাম দশায় থাকা হাশিম আমলা, কুইন্টন ডি কক, ফাফ ডু প্লেসি ও জেপি ডুমিনিদের মতো তারকারা ফিরেছেন ওয়ানডে দলে। আগামী ২৮ জানুয়ারি পোর্ট এলিজাবেথে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা। ৩ ম্যাচের টি-২০ সিরিজের শেষ ম্যাচ আজ অনুষ্ঠিত হবে কেপটাউনে। এই মুহূর্তে সিরিজ ১-১ সমতায়।
দক্ষিণ আফ্রিকার ওয়ানডে দল : এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কক, ফাফ ডু প্লেসি, জেপি ডুমিনি, ফারহান বেহারডিন, ইমরান তাহির, ডেভিড মিলার, ক্রিস মরিস, ওয়েন পার্নেল, লুঙ্গি এনগিদি, আন্দেলি ফেলুকাও, ডোয়াইন পিস্টোরিয়াস, কাগিসো রাবাদা ও তাবরেজ শামসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিরলেন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ