Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আত্রাইয়ে দুর্ধর্ষ ডাকাতি : ৫ লাখ টাকার মাল লুট

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর আত্রাইয়ে আবারও দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। মুখোশধারী ডাকাতরা বাড়ির লোকজনকে মারধর করে টাকা ও স্বর্ণলঙ্কার লুট করে নিয়ে গেছে। গতকাল সোমবার ভোর রাতে উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুর রশিদের বাড়িতে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনাটি ঘটেছে।
এ সময় ডাকাতরা নগদ টাকা, সাত ভরি স্বর্ণালঙ্কার, শীতের সাতটি মূল্যবান কম্বল, তিনটি মোবাইলসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আব্দুল রশিদ জানান সোমবার ভোর রাত ৪টার দিকে মুখোশধারী ১৫-২০জনের একদল ডাকাত বাড়ির প্রাচীর টপকে বাড়িতে প্রবেশ করে তাদের বেধড়ক মারধর করে। এ সময় তারা অস্ত্রেরমুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে। তাদের হামলায় গৃহকর্তা আব্দুর রশিদের বৃদ্ধ পিতা কাশেম আলী (৬০), মা খুদেজা বিবি (৫২) ও ছেলে রবিউল ইসলাম (১৫) আহত হন। অপর দিকে একই রাতে পার্শ্ববর্তী কয়সা গ্রামের আব্দুস ছালামের বাড়িতে ডাকাতদল হানা দিয়ে ডাকাতির চেষ্টা চালায়।
তবে ডাকাতদের উপস্থিতি টের পেয়ে আব্দুস ছালামের বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। এদিকে শ্রীরামপুর গ্রামে ডাকাতির সংবাদ পেয়ে আত্রাই থানার ওসি বদরুদ্দোজা ফোর্সসহ দ্রæত ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন বিষয়টি আমরা খুব গুরুত্বের সাথে খতিয়ে দেখছি এবং ডাকাত গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারে পুলিশের বেশ কয়েকটি ইউনিট ইতোমধ্যেই কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ