Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে দুর্বৃত্তদের হামলায় সৌদি প্রবাসীগুরুতর আহত, কাছে থাকা নগত অর্থসহ মালামাল লুট।

গোয়ালন্দ( রাজবাড়ী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৩১ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সবুজ(২৫) নামে এক যুবক। সে গোয়ালন্দ পৌরসভার ২ নং ওয়ার্ড দেওয়ান পাড়া লুৎফর সরদারের ছেলে।

সোমবার ২৭ ফেব্রুয়ারি দিনগত রাত ১২ দিকে দৌলতদিয়া রেলষ্টশন এলাকায় এই ঘটনাটি ঘটে।

জানাগেছে, সবুজ দীর্ঘ দিন ধরে
সৌদি আরবে ছিলেন। কয়েক মাস আগে সে বাড়ীতে আসে। আবারও সে সৌদি আরবে যাবার জন্য সোমবার সকালে ঢাকা যায় তারপাসপোর্ট সহ কাগজ পত্র ঠিক করার জন্য। ঢাকা থেকে বাড়ীতে ফিরতে তার রাত হয়ে যায় সে সময় সে সোহেল নামে তার চাচাতো ভাইয়ের দোকানে যায় এক সাথে বাড়ী যাবে বলে। সে সময় দেখা হয় রশিদ নামে তার এক বন্ধু। তাকে সাথে করে নিয়ে যায় দৌলতদিয়া রেল স্টেশন প্লাটফর্মে। সেখানে গেলে আগে থেকেই ওৎ পেতে থাকা ১০ থেকে ১৫ জন দুর্বৃত্তরা দেশি অস্ত্র শস্ত্র নিয়ে তার উপরে অতর্কিতভাবে হামলা চালায় এতে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।স্থানীয় লোক জনের আত্মচিৎকারে পুলিশের মোবাইল ফোর্সের একটি টিম এগিয়ে আসলে তাদের সহযোগিতায় বাজারে কাপড় ব্যবসায়ী আজাদ ও রূপসী বাংলা সোসাইটি এর ম্যানেজার শাজাহান বিশ্বাস নিয়ে যায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেখানে কর্মরত চিকিৎসক তার অবস্থা অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজে রেফার্ড করে।শেষ খবর পাওয়া পর্যন্ত সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সৌদি প্রবাসীর (মা) রোকেয়া বেগম মুঠোফোন জানান, দুর্বৃত্তরা আমার ছেলেকে মেরে তার কাছে থাকা নগত দুই লক্ষ নগদ টাকা, একটি স্বর্ণের চেইন, দুইটি স্বর্ণের আংকটি, একটি ঘড়ি, পাসপোর্ট ভিসাসহ গুরুত্বপূর্ণ কাগজ ও সৌদি থেকে আনা একটি রেডমি অ্যান্ড্রয়েড ফোন ছিনিয়ে নিয়ে যায়। আমার ছেলে কে যারা এভাবে মেরেছে আমি তাদের কে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ