Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে প্রকাশ্য দিবালোকে বাড়ীর দরজা ভেঙ্গে মালামাল লুট

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৩:৩৬ পিএম

নাঙ্গলকোটে প্রকাশ্য দিবালোকে এক প্রবাসীর বাড়ীর দরজা ভেঙ্গে মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার বটতলী ইউনিয়নের জিনিয়ারা গ্রামে।
ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার জিনিয়ারা গ্রামের ওমান প্রবাসী কামাল উদ্দিনের স্ত্রী জহুরা বেগম তার মামার মৃত্যু সংবাদে শুক্রবার সকালে তার একা বাড়ির একতলা বিল্ডিং ঘরের দরজা বন্ধ করে সকাল ৯ টায় মামার বাড়ীতে চলে যায়। দুপুর একটার দিকে বাড়ীতে এসে দেখে ঘরের দরজা ভাঙা। ঘরে ডুকে দেখে আলমারি ভাঙা এবং মালামাল তছনছ করে রাখা। খোঁজাখুঁজি করে দেখে আলমারিতে রাখা নগদ দেড় লক্ষ টাকা এবং অন্তত ১০ ভরি স্বর্ণ দুর্বৃত্ততা নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে জহুরা বেগম তার মামার বাড়ী চলে য়াওয়া এবং আসার সময়ের যে কোন মুহুর্তে দুর্বৃত্তরা ঘরের দরজা ভেঙ্গে ঘরে ডুকে নগদ টাকা ও স্বর্ণ গয়না নিয়ে গেছে।
জহুরা বেগম বলেন, শুক্রবার সকালে তার মামার মৃত্যু সংবাদে ঘরের দরজা বন্ধ করে সে সকাল ৯ টার দিকে মামার বাড়ীতে চলে যায়। দুপুর একটার দিকে বাড়ীতে এসে দেখি ঘরের দরজা ভাঙা, আলমারি ভাঙা এবং মালামাল তছনছ করে রাখা। খোঁজাখুঁজি করে দেখি আলমারিতে রাখা নগদ দেড় লক্ষ টাকা এবং ১০ ভরি স্বর্ণ নেই। তবে আর কিছু নেয় নাই। বিষয়টি ইউপি মেম্বারের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশ ঘটনারস্থলে এসে তদন্ত করে লিপিবদ্ধ করে নিয়ে গেছে।
ওমান থেকে মুঠোফোনে কামাল উদ্দিন বলেন, পরিকল্পিত ভাবে দুর্বৃত্তরা তার ঘরের দরজা ভেঙে নগদ দেড় লক্ষ টাকা এবং ১০ ভরি স্বর্ণ নিয়ে গেছে। তিনি এঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক দোষী ব্যক্তিদের খুঁজে বের করে তার নিয়ে যাওয়া মালামাল উদ্ধার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।
নাঙ্গলকোট থানার পুলিশ উপ পরিদর্শক সাধন চন্দ্র নাথ বলেন, খবর পেয়ে ঘটনার স্থল পরিদর্শন করেছি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

Show all comments
  • hassan ২৪ ডিসেম্বর, ২০২২, ৪:৪৬ পিএম says : 0
    জঙ্গী ও ধর্ষকরা এ দেশ শাসন করে সেইজন্যই আজ জঙ্গী তৎপরতা প্রতি সেকেন্ডে প্রতিটি দেশের কোনায় কোনায় এদের অত্যাচার-নিপীড়ন হচ্ছে এবং তারা ধর্ষণ করছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালামাল লুট

১৯ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ