Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধলেশ্বরী নদীতে ডাকাতি, ৬ লাখ টাকা লুট

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫৯ পিএম

ফতুল্লায় মাঝ নদীতে খেয়া পারাপারের ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টায় ধলেশ্বরী নদীতে বক্তাবলী গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। অভিযোগ পাওয়া যায় ডাকাতরা যাত্রীদের মারধর করে প্রায় ছয় লাখ টাকা লুটে নিয়েছে। এতে দুই জন যাত্রী আহত হয়েছেন
যাত্রীদের বরাত দিয়ে বক্তাবলী ইউনিয়ন পরিষদের সদস্য মহিউদ্দিন মেম্বার জানান, রাত সাড়ে ১২টার সময় ফতুল্লার এপারের ঘাট থেকে খেয়া পারাপারের একটি ট্রলার ২০/২২ জন যাত্রী নিয়ে চালক ডিপজল ওপারের বক্তাবলী ঘাটে যাচ্ছিল। ট্রলারটি মাঝ নদীতে গেলে একটি স্পিডবোটে আসা ৭/৮ জন ডাকাত পথরোধ করে। এ সময় ডাকাতরা রামদা ও পিস্তলের ভয় দেখিয়ে সবার পকেট থেকে টাকা লুটে নেয়। তখন দুইজন যাত্রী টাকা দিতে না চাইলে তাদের মারধর করে টাকা নিয়ে স্পিডবোটে মুন্সিগঞ্জের মুক্তারপুরের দিকে চলে যায়। আহত যাত্রীদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।
নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান জানান, নদীর ঘটনায় নৌ পুলিশ ব্যবস্থা নিবেন। তারপরও খোঁজ খবর নিতে পুলিশ পাঠানো হয়েছে।
বক্তাবলী নৌ-পুলিশ ফাঁড়ির ডিউটি অফিসার বাদল ফকির জানান, আমরা ঘটনা শুনেছি, এখন পর্যন্ত কোন অভিযোগ বা মামলা দায়ের করা হয়নি। তবে আমাদের অভিযান অব্যহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাকা লুট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ