Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি জামায়াত জঙ্গিবাদ, সন্ত্রাস ও ধ্বংসাত্মক পরিবেশ সৃষ্টি করে -মাহবুব উল আলম হানিফ

| প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর থেকে জেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের অগ্রগতি ও সফলতার দিকে এগিয়ে যাওয়ায় বাংলাদেশকে নিয়ে যেখানে বিশ্ববাসী আজ স্বপ্ন দেখছেন সেখানে পাকিস্তান ৭১ এর প্রতিশোধ নিতে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়, আর সে দায়িত্ব নিয়ে বিএনপি এবং জামায়াত জঙ্গিবাদ, সন্ত্রাস ও শেখ হাসিনাকে হত্যা চেষ্টা এবং ধ্বংসাত্মক পরিবেশ সৃষ্টি করে ক্ষমতায় যাওয়ার নেশায় মগ্ন হয়ে উঠেছে বলে মন্তব্য করেন হানিফ। তিনি শনিবার বিকেল ৫টার দিকে ল²ীপুরে জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
রাজনৈতিক সঙ্কটের অজুহাতে দুই নেত্রীকে এক সঙ্গে বসানোর সুশিল সমাজের বক্তব্যের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা আরো বলেন, “খালেদা জিয়া হলো খুনি, তার স্বামী বঙ্গবন্ধুকে খুন করেছে, আর তার (খালেদার) নেতৃত্বে ১৯ বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে, কেন্দ্রীয় নের্তৃবৃন্দের সাংগঠনিক সফর উপলক্ষে ল²ীপুর সরকারি মহিলা কলেজের সম্মুখে আয়োজিত এ জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরীদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, সংসদ সদস্য এ কে এম শাহজান কামাল, আবদুল্লাহ আল মামুন, ল²ীপুর পৌরসভার মেয়র আবু তাহের প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ