Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপিকে আর ধ্বংসাত্মক কাজ করতে দেয়া হবে না -ফারুক খান

| প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন বিএনপি মহাসচিব আন্দোলনের হুমকি দিয়েছেন, নির্বাচন কমিশন যদি গণতান্ত্রিক ভাবে গঠিত না হয় তাহলে তারা (বিএনপি) আন্দোলন করবেন। যে নির্বাচন কমিশন এখনও গঠিত হয়নি, আর বিএনপি জামাত আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে। তাদের আন্দোলন সর্ম্পকে দেশবাসী অবগত। তাদের আন্দোলন মানে জ্বালাও, পোড়াও, দেশের স্কুল, সরকারি প্রতিষ্ঠান, রেললাইন ধ্বংস করা। এবার দেশবাসী সজাগ আছে, তাদের ধ্বংসাত্মক কাজ আর করতে দেয়া হবে না। তিনি শুক্রবার সকালে মুকসুদপুর উপজেলা কাশালিয়া ইউনিয়নের উত্তর ও দক্ষিণ বেদগ্রামে বিদ্যুতায়ন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে। এই রাজনীতির নেতেৃত্ব দিচ্ছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার রাজনীতি উন্নয়নের। শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বে থাকলে দেশের উন্নয়ন হয়, সাধারণ মানুষের উন্নয়ন হয়। আর বিএনপি দেশের এতিমের টাকা, উন্নয়নের টাকা আত্মসাৎ করে বিদেশে সম্পদের পাহাড় গড়েছিল। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য যে আন্দোলন করে দেশের শ’ শ’ গাড়ি পুড়িয়েছে, তাদের অপরাধ আর অপকর্মের শেষ নেই। এখনও শত শত মামলা করা যায়, বিএনপি নেত্রী খালেদা জিয়ার নামে। কাশিালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. আতিকুর রহমান মিয়া, কাশালিয়া ইউপি সাবেক চেয়ারম্যান সন্তোষ কুমার বড়ৈ, ইউনিয়ন আওয়মী লীগ নেতা গঞ্জর আলী খান, ইঞ্জিনিয়ার দেবাশীষ বাগচী, শিক্ষক দীপঙ্কর বিশ্বাস, অনুপ বিশ্বাস। স্বাগত বক্তব্য রাখেন গোপালগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার রেজায়েত আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ