Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

লিফলেট বিতরণ ঈশ্বরগঞ্জে জিজ্ঞাবাসাদের জন্য এক নারীর মা পুলিশ হেফাজতে

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্কুলে ঢুকে বই-ব্যাগের নিচে লিফলেট বিতরণের ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত দুই নারীর কাউকে আটক করতে পারে নি। তবে সন্দেহভাজন এক নারীর মাকে জিজ্ঞাবাসাদের জন্য তাদের হেফাজতে নিয়েছে। মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলটিতে তদন্তের জন্য আসেন ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার। এ সময় পুলিশ সুপার শিক্ষক শিক্ষার্থীদের সাথে কথা বলেন। ঈশ্বরগঞ্জের বালিকা বিদ্যালয় ও মহিলা কলেজের নবম শ্রেণির কক্ষে প্রবেশ করে গত ১৪ জানুয়ারি লিফলেট বিতরণ করে চলে যায় দুই নারী। এ সময় প্রতিষ্ঠানটির মাঠে বার্ষিকক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতি চলছিলো। ওই ফাঁকে দুই নারী লিফলেট বিতরণ করে চলে যায়। পরে বিষয়টি জানাজানি হওয়ার পর বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়। এ ঘটনায় গত রোববার রাতে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মহিরউদ্দিন তালুকদার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
ঘটনাটি নিয়ে পুরোউপজেলা জুড়েই চলছে তোলপাড়। ঘটনার কয়েকদিন পেরিয়ে গেলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার প্রতিষ্ঠানের সিসি টিভির ফুটেজ দেখে দুই নারীর মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হতে পারেন। এক নারী কলেজটির উচ্চ মাধ্যমিক শ্রেণির ছাত্রী। তাঁর নাম শরীফা আক্তার। সে উপজেলার মগটুলা ইউনিয়নের বৈরাটি গ্রামের আব্দুল কাইয়ুমের মেয়ে। ঘটনার পর থেকে পরিবারসহ মেয়েটি পলাতক রয়েছে। এদিকে পুলিশ সন্দেহ করছে শরীফার সাথে থাকা নারীটি তার প্রতিবেশী মারিয়া আক্তার। মারিয়াও এলাকায় নেই। ওই অবস্থায় সোমবার মারিয়ার মাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাদের হেফাজতে নিয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ