Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারত সফরে মুশফিকুররা পেলো বোনাস ৩ দিনের ম্যাচ

| প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : সম্প্রতি ভারতের উচ্চ আদালতের আদেশে বিসিসিআই বর্তমান সভাপতি অনুরাগ ঠাকুর এবং সেক্রেটারী অজয় শিরকেকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ায় অনিশ্চিত হয়ে পড়েছিল বাংলাদেশ ক্রিকেট দলের বাংলাদেশ সফর। ভারতের উচ্চ আদালতের অনুমতি ছাড়া ব্যাংক থেকে অর্থ উত্তোলন করতে পারবে না বিসিসিআই, আদালতের ওই আদেশে বাংলাদেশের বিপক্ষে টেস্ট আয়োজন নিয়ে দেখা দিয়েছিল শঙ্কা। তবে সকল প্রস্তুতি নিয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে আমন্ত্রণ জানাতে ব্যাকুল হয়ে ওঠা হায়দারাবাদ রাজ্য ক্রিকেট অ্যাসেসিয়েশন আশ্বস্ত করেছে বিসিবিকে। পিচ কিউরেটরকে দিয়ে রাজিব গান্ধী স্টেডিয়ামের পিচ তৈরি করাও শুরু করে দিয়েছেন বলে সম্প্রতি জানিয়েছিলেন হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটরী কে. জন মনোজ। ৮ ফেব্রুয়ারীর পরিবর্তে ১ দিন পিছিয়ে ৯ ফেব্রুয়ারি হায়দারাবাদে গড়াচ্ছে প্রতীক্ষিত টেস্টটি, বিসিবি তা জেনে ফেলেছে স্বস্তির নিশ্বাস বেশ ক’দিন আগেই।
বিসিবি’র দাবি ছিল হায়দারাবাদ টেস্টকে সামনে রেখে একটি তিন দিনের ম্যাচে মুশফিকুরদের খেলার সুযোগ। বিসিবি’র সে দাবিও পূরণ করেছে হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। আগামী ৩ থেকে ৫ ফেব্রুয়ারি এই তিনদিনের ম্যাচটির আয়োজকও হায়দারাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। অনুশীলন ম্যাচের ভেন্যু এখনো নির্ধারিত করেনি হায়দারাবাদ রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন। তবে টেস্ট ভেন্যু রাজিব গান্ধী স্টেডিয়াম নয়, হায়দারাবাদের অন্য কোন ক্রিকেট ভেন্যুতে হবে এই ম্যাচটি। ১টি তিন দিনের প্রস্তুতি ম্যাচ এবং একমাত্র টেস্ট খেলতে ১ ফেব্রুয়ারি বাংলাদেশ দল ধরবে হায়দারাবাদের ফ্লাইট। নিউজিল্যান্ড থেকে ঢাকায় ফিরে বিশ্রামের ফুরসত যে পাচ্ছে না বাংলাদেশ দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ