Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নেছারাবাদে ভ্রাম্যমাণ আদালতে চার জেলেকে জরিমানা

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : নেছারাবাদে জাটকা অভিযানে গ্রেফতারকৃত মনোজ হাং (৩৫), সজল মন্ডল (৪৫), নিখিল দেউরী (৩২) ও মনি দাস (২৬) নামে চার জেলেকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সন্ধ্যা নদীর ঘনমান এলাকা থেকে রাত এগারটার দিকে উপজেলা মৎস্য দপ্তর পুলিশ নিয়ে মনোজ হাং, সজল মন্ডল, নিখিল দেউরীকে গ্রেফতার করে। এসময়, তাদের কাছ থেকে তিনটি বাধা জাল ও তিনটি মাছ ধরার নৌকা আটক করেন। গতকাল শনিবার সকালের দিকে উপজেলার স্বরূপকাঠি বাসস্ট্যান্ড সংলগ্ন সন্ধ্যা নদী থেকে ৪০ কেজি জাটকা ইলিশ মনোজ গ্রেফতার হয়। পরে গ্রেফতারকৃতদের একত্রে শনিবার ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে, আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালাম তালুকদার আসামিদের ওই দÐাদেশ প্রদান করেন।
আদালত প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে গ্রেফতারকৃত চারজনকে বিশ হাজার টাকা জরিমানা করেন।
উপজেলা মৎস্য অফিস জানায়, আটককৃত জাল তিনটি পুড়িয়ে ফেলা হয়েছে এছাড়া, জব্দকৃত মাছ উপজেলার বিভিন্ন এতিমখানার মধ্যে বিতরণ করে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেছারাবাদ

১১ ডিসেম্বর, ২০২১
১২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ