Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে তিন সন্তান স্বামি রেখে বিয়ের দাবিতে মেম্বরের ঘরে কথিত প্রেমিকা

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১:৪৮ পিএম

নেছারাবাদ উপজেলায় সারেংকাঠি ইউনিয়নে সাহিদা আক্তার(৪৫) নামে তিন সন্তানের এক জননী স্বামী,সন্তান,নাতি রেখে বিয়ের দাবিতে মেম্বরের ঘরে উঠেছেন। রোববার(৮ মে) রাতে তিনি বিয়ের দাবিতে ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বর মো: আল-আমীন এর ঘরে উঠে অবস্থান নিচ্ছেন। ঘরে ওঠার পর থেকে মেম্বর আল-আমীন মোবাইল ফোন বন্ধ রেখে এলাকায় গা ঢাকা দিয়েছেন। এঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছ। ওই মহিলার দাবি আল-আমীন তাকে প্রেমের ফাদে ফেলে বিয়ের আশ্বাসে সর্বস্ব খুইয়েছেন। এখন এ পথ ছাড়া তার কোন উপায় নেই।

এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান শেখ ছায়েম জানান, শুনেছি, গত বৃহস্পতিবার মেম্বর আল-আমীন ও একই এলাকার বাবুল মাঝির স্ত্রী সাহিদা এলাকাবাসির কাছে আপত্তিকর অবস্থায় ধরা খেয়েছে। পরে বিষয়টি জানাজানি হলে, সাহিদা কোন উপায় না পেয়ে বিয়ের দাবিতে দু'দিন ধরে মেম্বর আল-আমীনের ঘরে অবস্থান নিচ্ছেন।

ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মীর বলেন, ওই মেম্বরের সাথে বাবুল মাঝির স্ত্রীর চার বছর ধরে প্রেম চলছে। এর আগেও মেম্বর আল-আমীন কয়েকবার ধরা খেয়েছিল। মেম্বর আল-আমীনের বয়স ৪২ ছাড়ালেও এখনও সে বিয়ে করছেনা। শুনছি পরকিয়া করতে গিয়ে এলাকাবাসির হাতে ধরা খেয়েছে। পরে গতকাল রোববার রাতে ওই মহিলা বিয়ের দাবিতে আল-আমীনের ঘরে উঠেছে।

আল-আমীনের বড় ভাই মো: মোস্তফা বলেন, তার ভাইয়ের সাথে সাহিদার প্রেম আছে। তবে সেদিন (বৃহস্পতিবার) তারা একটু নির্জনে বসে কথা বলছিল। আর কিছু করেনি। বিষয়টি নিয়ে এলাকার কিছু লোক বাড়াবাড়ি করে এতদূর ঘটিয়েছে।


ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য সুচিত্রা রানি বিশ্বাস বলেন, ওই মহিলার তিনটি ছেলে ও স্বামী আছে। তার দুই ছেলে বিবাহিত। এমনকি তার(সাহিদার) ছেলের ঘরেও সন্তান রয়েছে। শুনেছি মেম্বর আল-আমীন এবং ওই মহিলা(সাহিদা) এর মধ্য কি নাকি হয়েছে। এজন্য বিয়ের দাবি করে গতকাল রোববার রাতে সাহিদা আল-আমীনের ঘরে উঠেছে। বিষয়টি নিয়ে আমরা রাতে একটা ঘরোয়া বৈঠকে বসি।এমনসময় আল-আমীন প্রকৃতির ডাকের কথা বলে বৈঠক থেকে সটকে পড়েছে। আর ওই মহিলা এখন বলছে আল-আমীন তাকে বিয়ে না করলে তার ঘরেই সে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করবে। তিনি আরো জানান, বিষয়টি আমি চেয়ারম্যান নজরুল ইসলামকে জানিয়েছি। সে এসে আবার বৈঠকে বসবে।

ইউপি চেয়ারম্যান মো: নজরুল ইসলাম বলেন, বিষয়টি আমি ফোনে জেনেছি। বৈঠকে না বসে আপনাকে আমি কিছুই বলতে পারবো না।



 

Show all comments
  • Md. Sanaullah Sarker ৯ মে, ২০২২, ২:৫০ পিএম says : 0
    It's a very simple matter!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেছারাবাদ

১১ ডিসেম্বর, ২০২১
১২ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ