Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে অগ্নিকান্ড

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নেছারাবাদ উপজেলার মাহমুদকাঠি হাসপাতাল সংলগ্ন মুসলিমপাড়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে দুটি দোকান ভস্মীভূত হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের মাহমুদকাঠির হাজী বাড়ী এলাকায় জুমার নামাজের পরে এ অগ্নিকা- ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আগুনে বাজারের সোহাগ মিয়ার একটি ভ্যারাইটিস স্টোর এবং সোহেল নামে অপর এক ব্যক্তির একটি ফার্মেসি সম্পূর্ণ পুড়ে যায়। সোহাগ মিয়া দোকানে তেল, মবিল, বিকাশসহ মুদি-মনোহরি বিক্রি করতেন। এছাড়া সোহেল মিয়া দোকানে ওষুধ বিক্রি করতেন। আগুনে দুটি দোকানসহ ভেতরে রাখা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। আগুনের খবর পেয়ে নেছারাবাদ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছাবার আগেই স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হয়েছেন।

নেছারাবাদ ফায়ার স্টেশনের স্টেশন মাস্টার মো. কলিমুল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছানোর পূর্বেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে দুটি দোকানই পুড়ে ভস্মীভূত হয়েছে। তবে এখন পর্যন্ত আগুনের সূত্রপাত নিশ্চিত না হয়ে বলা যাচ্ছে না। তিনি আরো বলেন, আমরা প্রাথমিকভাবে আনুমানিক একটা ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করেছি। আগুনে সোহাগ মিয়ার ৫ লাখ এবং সোহেল মিয়ার সাড়ে চার লাখ টাকার ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেছারাবাদে অগ্নিকান্ড

১১ ডিসেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ