Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

চবিতে ফের চাঁদার দাবিতে শিক্ষার্থীকে আটকে মারধর

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চবি সংবাদদাতা : চাঁদা না পেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ফের এক শিক্ষার্থীকে আটকে রেখে মারধর করা হয়েছে। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এক বক্সারকে মারধরের ঘটনার দুদিন পর গতকাল (বৃহস্পতিবার) ছাত্রলীগ নিয়ন্ত্রিত শাহ আমানত হলে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী রুবেল বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।
বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুইজন পদধারী নেতা চাঁদার জন্য রুবেলকে শাহ আমানত হলের একটি কক্ষে আটকে রাখে। বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন জানতে পারলে কয়েকজন সহকারী প্রক্টর সেখানে তাকে উদ্ধারে অভিযান চালায়। একপর্যায়ে আটকে রাখা ছাত্রলীগের ওই দুইজন রুবেলকে ছেড়ে দেয়। পরে হলের সামনে থেকে তাকে উদ্ধার করেন সহকারী প্রক্টররা।
বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর হেলাল উদ্দিন সাংবাদিকদের বলেন, রুবেলকে চড় থাপ্পড় মেরেছে বলে আমাদের সে জানিয়েছে। এসময় তার কাছে থেকে টাকাও চায় বলে জানায় সে। ঘটনার পর থেকে রুবেলের মানসিক অবস্থা ভালো না দেখে তার কাছ থেকে বিস্তারিত জানা সম্ভব হয়নি। তবে দুইজন অভিযুক্তের নাম পেয়েছি। রুবেলের সঙ্গে কথা বলে বিস্তারিত পরে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ