Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চবিতে মধ্যরাতে ছাত্রলীগের ৩ গ্রুপের সংঘর্ষ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:০১ এএম

কর্মীকে মারধরের ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের বগিভিত্তিক ৩ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে অন্তত তিনজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ১২টা থেকে দিবাগত রাত ১টা পর্যন্ত এ সংঘর্ষ চলে।

বিবদমান গ্রুপ তিনটির মধ্যে একদিকে সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী সিক্সটি নাইন ও অপরদিকে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী দুই গ্রুপ সিএফসি ও বিজয়।

জানা গেছে, বিজয় ও সিএফসির অনুসারী দুই কর্মীকে মারধর করে সিক্সটি নাইনের অনুসারীরা। এর ফলে বিজয় ও সিএফসির অনুসারীরা একসঙ্গে সিক্সটি নাইন গ্রুপের মুখোমুখি হয়।

বিজয়ের অনুসারীরা সোহরাওয়ার্দী মোড়ে, সিএফসির অনুসারীরা আমানত হলের সামনে এবং সিক্সটি নাইনের অনুসারীরা শাহজালাল হলের সামনে অবস্থান নিয়ে পরস্পরকে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল ছুড়তে থাকে। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়া বলেন, নিজেদের অভ্যন্তরীণ ঝামেলায় তারা সংঘর্ষে লিপ্ত হয়। আমরা তাদেরকে বুঝিয়ে হলে পাঠিয়েছি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ