Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে একই রাতে দুটি দোকানে চুরি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৭:৪১ পিএম

সিলেটের ওসমানীনগরে এক রাতে দুটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতে তাজপুর বাজারের মশ্রব আলী কমপ্লেক্সের আলীম ইলেকট্রিক ও ঝুমা ভ্যারাটিজ স্টোরে এ চুরি সংঘটিত হয়। এব্যাপারে আলীম ইলেকট্রিক দোকানের ম্যানেজার অপু দেব বৃহস্পতিবার ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের পাশে উপজেলার তাজপুর বাজারের মশ্রব আলী কমপ্লেক্স বুধবার দিবাগত রাতে প্রতিদিনের মত রাত ১০ টায় দোকান তালাবদ্ধ করে বাড়িতে চলে যান ব্যবসায়িরা। বৃহস্পতিবার সকাল ১০ টায় এসে দেখতে পান দোকানের মধ্যখানের সার্টার খোলা এবং আব্দুল হামিদের ঝুমা ভেরাইটিজ স্টোর দোকানের সার্টার খোলা।আরো দেখতে পান চোর মার্কেটের পিছনের তালা কেটে মার্কেটের ভিতরে প্রবেশ করে। মালিক পক্ষ ভিতরে প্রবেশ করে দেখেন ক্যাশ খোলা এবং নগদ ৪ হাজার টাকা নাই। পাশের দোকান ঝুমা ভেরাইটিজ স্টোরের বিভিন্ন ব্যান্ডের প্রায় ২৪ হাজার টাকার সিগারেট ও নগদ ২৪ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
খবর পেয়ে তাজপুর বাজার সেক্রেটারী সোহেল মিয়া ও ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এব্যাপারে ওসমানীনগর থানার ওসি এসএম মাইনুদ্দিন বলেন, এব্যাপারে যথাযথ ব্যবস্থা নিতে আমরা কাজ করে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ