Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় ওয়াবদারহাট বাজারের দুই দোকানের ৮০০ লিটার তেল চুরি

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৫:৩৪ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ওয়াবদারহাট বাজারের দুইটি মুদি দোকানের দুইলক্ষ টাকা মুল্যের ৮০০ লিটার তেল চুরি হয়েছে। রবিবার দিনগত রাতের যে কোন সময় ওয়াবদারহাট বাজারে সমর মিত্র ও সোহাগ কাজীর দোকানের এ তেল চুরি হয়। আজ সোমবার সকালে দোকান মালিকরা দোকানে এসে তেল চুরির বিষয়টি জানতে পেরে বাজারের লোকজনকে জানান,এঘটনায় সমর কুমার মিত্রের বাবা উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রতণ কুমার মিত্র কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সমর কুমার মিত্র জানান প্রতিদিনের মত গতকাল রবিবার রাত অনুমান সাড়ে ৮ টার সময় দোকান বন্ধ করে বাড়ি যাই,সকালে এসে দেখি আমার দোকানের সামনে রাখা দুইটি ড্রামের ৪০০ লিটার সয়াবিন ও ১টি ড্রামের ২০০ লিটার ডিজেল চুরি হয়েছে। যার বাজার মুল্য একলক্ষ টাকা। এদিকে সোহাগ কাজীর মুদি দোকানের সামনে রাখা দুইটি ড্রামের ৬০ হাজার টাকা মুল্যের ২০০ শ লিটার ডিজেল সয়াবিন তেল চুরি হয়েছে। ওয়াবদারহাটের নাইটগার্ড লুৎফর তালুকদার ও,আহাদ মিয়া বলেন আমরা রাত সাড়ে ১০ টায় এসে ডিউটি শুরু করি সারারাত ডিউটি শেষে ফজরের আজানের সময় চলে যাই,এরমধ্যে আমরা কাউকে চুরি করতে দেখিনাই।

ওয়াবদারহট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য হান্নান মিয়া সিন্টু বলেন নাইটগার্ড যারা তারা রাত তিনটার দিকে ঘুমায় এই সুযোগে হয়তো চুরি হয়েছে। এ ছাড়াও বাজারে এভাবে কযেকবার চুরির ঘটনা ঘটেছে,

এর আগে পুর্বাপাড়া গ্রামের মহিনের ট্রাক্টরের দুইটা চাকা বাজার থেকে চুরি করে সাকিব ও মন্টু,নামের দুইজন,এর আগে

সুখের চায়ের দোকানের মালামাল সিগারেট চুরি করে মানিক সিকদার ও আবদুল্লাহ নামের দুইজন এঘটনায় তাদের একটি বাইসাইকেল ও আটক করেছে, তিনি বলেন এছাড়াও হাটে আরো অনেবার চুরির ঘটনা ঘটেছে কিন্তু কোন দৃস্টান্ত মুলক শাস্তি হয় নাই। কোটালীপাড়া থানার এসআই আমিনুল ইসলাম বলেন অভিযোগ হয়েছে তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ