Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ৭ দোকানে দুর্ধর্ষ চুরি

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৩:০৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৭ দোকানে প্রায় ৭ লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে ওই চুরির ঘটনাটি ঘটে।

জানা জায়, উপজেলার মগটুলা ইউনিয়নের মধুপুর বাজারে ১টি মুদি ১টি ঔষধ, ১টি ইলেক্ট্রিক, ১টি ওয়ার্কসপ, ২টি মেশিনারিজ ও ১টি ডেকোরেটরসহ মোট ৭টি দোকানে মঙ্গলবার গভীর রাতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়। এসব দোকান থেকে নগদ অর্থ সহ প্রায় ৭ লাখ টাকার মালামাল চুরি হয়।

মুদি দোকানদার স্বপন মিয়া জানান, তার দোকান থেকে ১লাখ টাকা নগদ অর্থসহ প্রায় তিন লাখ টাকার মালামাল চুরি হয়েছে, ঔষধের দোকান থেকে নগদ ৩০হাজার, ইলেক্ট্রিক দোকান থেকে ৬০ হাজার টাকার মালামাল, ওয়ার্কসপ থেকে নগদ ৭হাজার, ২টি মেশিনারিজ দোকান থেকে নগদ অর্থসহ লক্ষাধিক টাকার মালামাল ও ডেকোরেটর দোকান থেকে দুই লাখ টাকার মালামালসহ প্রায় ৭ লাখ টাকার চুরি সংঘটিত হয়েছে।

মধুপুর বাজার ব্যবসায়ি সমিতির সাধারণ সম্পাদক বেলাল হোসেন বলেন, বাজারে পাহাড়াদার আছে চুরি যাওয়া দোকান ঘরগুলো নদীর পাড়ে হওয়ায় রাস্তা থেকে পাহাড়াদারেরা বুঝতে পারেনি। ক্ষতিগ্রস্থ দোকান মালিকদেরকে থানায় অভিযোগ দিতে বলেছি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার্র ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ