Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে মোগরাপাড়া সরকারি উচ্চ বিদ্যায়তনে দুর্ধর্ষ চুরি

নারায়ণগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৬:৪৬ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মোগরাপাড়া এইচ, জি,জি, এস (হরি, গৌর, গোবিন্দ, শ্যাম সুন্দর) স্মৃতি সরকারি বিদ্যায়তনে দুর্র্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত ১ জানুয়ারি রবিবার বিকাল আনুমানিক ৪টা থেকে সোমবার সকাল সাড়ে ৮টার মধ্যে যে কোন সময় এ চুরি সংগঠিত হতে পারে বলে ধারণা প্রতিষ্ঠান কর্তৃপক্ষের।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির জানান, বরাবরের মতো ২ জানুয়ারি সোমবার সকালে স্কুলে গিয়ে স্কুলের প্রধান ফটক এবং অফিস কক্ষের তালা ভাঙা দেখতে পাই। ভিতরে গিয়ে খোঁজ নিয়ে দেখি, চোরের দল ওই রুমের মোট ৭ (সাত) টি আলমারির তালা ভেঙে নগদ ৪ লাখ ৩৮ হাজার ২১৬ টাকা নিয়ে গেছে। এছাড়াও স্কুলের গুরুত্বপূর্ণ দাপ্তরিক কাগজপত্র ফ্লোরে ছড়িয়ে ছিটানো রয়েছে। তাৎক্ষণিক বিষয়টি ম্যানেজিং কমিটিকে জানাই। তাদের পরামর্শে থানাপুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে আসে।

এ বিষয়ে সোনারগাঁও থানা অফিসার ইনচার্জ মাহাবুব আলম সুমন জানান, চুরির বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে চুরির সাথে জড়িতদের আইনের আওতায় আনতে ইতোমধ্যে আমরা কাজ শুরু করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ধর্ষ চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ