Inqilab Logo

বুধবার, ৩১ মে ২০২৩, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১০ যিলক্বদ ১৪৪৪ হিজরী

হাঁড়িতে মিলল অভিনেত্রীর খণ্ডিত লাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৬ এএম

হংকংয়ের একটি গ্রামের বাড়ির স্টিলের বড় স্যুপের হাঁড়িতে মিলল জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অ্যাবি চোইয়ের খণ্ডিত লাশ। সাবেক স্বামীর সঙ্গে টাকা-পয়সাসংক্রান্ত ঝামেলা চলছিল অ্যাবির।

অ্যাবি গত বুধবার থেকে নিখোঁজ ছিলেন। এ ঘটনায় অ্যাবির সাবেক স্বামীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। খবর স্কাই নিউজ ও সিএনেএনের।

গত বুধবার অ্যাবির নিখোঁজ হওয়ার কথা জানতে পারে পুলিশ। শেষবারের মতো তাকে হংকংয়ের কাউলুন সিটিতে দেখা গিয়েছিল। সেখান থেকে প্রায় ২৭ কিলোমিটার দূরে থাই পো গ্রামের একটি বাড়ি থেকে অ্যাবির দেহের বিভিন্ন অংশ উদ্ধার করা হয়।

সাবেক স্বামীর সঙ্গে অনেক দিন ধরেই টাকা-পয়সাসংক্রান্ত ঝামেলা যাচ্ছিল অ্যাবির। সেই দ্বন্দ্বের জেরেই অ্যাবিকে খুন করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। অ্যাবির সাবেক স্বামী অ্যালেক্স কোয়াং, তার বড় ভাই, বাবা এবং মাকে এরই মাঝে গ্রেপ্তার করেছে পুলিশ।

সেখানকার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, গতকাল রোববার থাই পো গ্রামের একটি বাড়ি থেকে অ্যাবির মাথার খুলি এবং অন্যান্য কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে ওই বাড়ির রান্নাঘরের বড় কিছু হাঁড়ির ভেতর থেকে আরও কিছু হাড় উদ্ধার করা হয়। সেখানে অ্যাবির পরিচয়পত্র, ক্রেডিট কার্ড এবং আরও কিছু জিনিসও পাওয়া গেছে। ওই বাড়িতে তল্লাশি চালিয়ে একটি মিট স্লাইসার এবং ইলেকট্রিক করাতও উদ্ধার করেছে পুলিশ।

সম্প্রতি অ্যাবি চোই ভোগ চায়নার প্রচ্ছদজুড়ে মডেল হয়েছিলেন। এ অভিনেত্রী কোরিয়ান ‘মোর দ্যান ফ্যামিলি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হংকং

২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ