Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হংকংয়ে নৃত্যমঞ্চে খুলে পড়ল বিশাল ভিডিও পর্দা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ১২:০৬ এএম

হংকংয়ের জনপ্রিয় বয় ব্যান্ড মিরর-এর একটি কনসার্টে বিশাল ভিডিও স্ক্রিন খুলে পড়ে দুই নৃত্যশিল্পী আহত হয়েছে। অনলাইনে প্রচারিত ফুটেজ দেখা গেছে, ভিডিও স্ক্রিনটি সরাসরি নৃত্যশিল্পীদের ওপর খুলে পড়ে। হংকং পুলিশ স্থানীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে, দুই পুরুষ নৃত্যশিল্পীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিউজিক কনসার্টটি অবিলম্বে বন্ধ করে দেওয়া হয় এবং ব্যান্ডের ম্যানেজার জনতাকে শান্তভাবে মঞ্চ থেকে বেরিয়ে যেতে বলেন।

একটি স্থানীয় হাসপাতাল সাউথ চায়না মর্নিং পোস্টকে জানিয়েছে, একজন অভিনয়শিল্পী ঘাড়ে আঘাত পেয়েছেন এবং অন্য জনের অবস্থা স্থিতিশীল। আহতদের নাম জানা যায়নি। বেশ কিছু মহিলা দর্শকদের আঘাতের জন্য চিকিৎসা করা হয়েছে। বয় ব্যান্ডটি ধারাবাহিক অনুষ্ঠানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে হংকং কলিজিয়ামে পারফর্ম করছিল।

শহরের প্রধান নির্বাহী জন লি বলেন, ‘আমি এই ঘটনায় মর্মাহত। যারা আহত হয়েছে তাদের প্রতি আমি সমবেদনা জানাই এবং আশা করি তারা শিগগিরই সুস্থ হয়ে উঠবে এবং কতৃপক্ষকে ঘটনাটি তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

ক্যান্টোপপ বয় ব্যান্ড মিরর শহরে ব্যাপকভাবে জনপ্রিয় এবং এ ব্যান্ডকে স্থানীয় পপ সঙ্গীতকে পুনরুজ্জীবিত করার কৃতিত্ব দেওয়া হয়। এর সদস্যরা আজ হংকংয়ের সবচেয়ে স্বীকৃত সেলিব্রিটি। ব্যান্ডটি ২০১৮ সালে গঠিত হয়েছিল এবং সাম্প্রতিক বছরগুলিতে এশিয়া জুড়ে শ্রোতাদের কাছে পৌঁছানোর সাফল্য অর্জন করেছে। সূত্র : চায়না মর্নিং পোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হংকংয়ে নৃত্যমঞ্চে খুলে পড়ল বিশাল ভিডিও পর্দা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ