Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজশাহীতে বিএনপির পদ বঞ্চিতদের ভাঙচুর, অফিসে তালা

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : বিএনপির জেলা ও মহানগর কমিটি ঘোষণার পর পদবঞ্চিত নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে। অভিযোগের আঙ্গুল উঠেছে কেন্দ্রের দিকে। ত্যাগী নির্যাতিত নেতাকর্মীদের বঞ্চিত করা হয়েছে। এমন অভিযোগে একদল বিক্ষুব্ধ নেতাকর্মী গত বুধবার রাতে ভুবনমোহন পার্ক সংলগ্ন মহানগর কার্যলয়ে তড়িঘড়ি সংবাদ কর্মীদের ডেকে তাদের বঞ্চনার কথা জানিয়ে তালা লাগিয়ে দেয়। তারা ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠনের দাবি জানান। এসময় মিনুর পক্ষে শ্লোগান দেয়া হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে গণকপাড়ায় বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকতের কার্যালয়ে ভাঙচুর করেছে ক্ষুব্ধ নেতাকর্মীরা। ১৫ থেকে ২০ জন নেতাকর্মী এসে কার্যালয়ে ভাঙচুর করে। এসময় কার্যালয়ের বেশি কিছু আসবাবপত্র নষ্ট হয়। এ ঘটনায় কার্যালয় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, কেন্দ্রীয় বিএনপির কমিটি ঘোষাণা করা হয় কয়েকদিন আগে। এই কমিটিতে ত্যাগিদের না রাখার কারণে ক্ষুব্ধ নেতাকর্মীরা এই হামলা চালায়। অর্থের বিনিময়ে সৈয়দ শাহীন শওকত পদ পেতে সহযোগিতা করেছে এমন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তিনি ত্যাগি নেতাকর্মীদের বাদ দিয়ে যারা মাঠে থাকে না তাদের পদ পেতে সহযোগিতা করেছ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ