Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘তোমাকে ধ্বংস করব’, বিয়ের আসরে হাজির সাবেক প্রেমিকারা, কী পরিণতি যুবকের?

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৩৯ পিএম

একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়ে বেকায়দায় পড়লেন চীনের এক যুবক। বিয়ে ভণ্ডুল হওয়ার যোগাড় হল তার। অনুষ্ঠানের দিন বাড়িতে হাজির হন সাবেক প্রেমিকার দল। সেই যুবতীদের হাতে ছিল ব্যানার। তাতে লেখা, “তোমার অতীত প্রকাশ্যে আনব আমরা, তোমাকে ধ্বংস করব”। পরিস্থিতির চাপে নববধূকে সঙ্গে নিয়ে পালল যুবক।

দক্ষিণ-পশ্চিম চিনের ইউহান শহরে ছিল ওই বিয়ে। যুবকের নাম চেন। তিনি একাধিক প্রেমের সম্পর্কে জড়ালেও শেষ পর্যন্ত তা টেকেনি। এদিন ছিল তার বিয়ে। কিন্তু মাঝপথে আজব পরিস্থিতি তৈরি হয়। যখন চেনের একধিক প্রেমিকা দল বেধে বিয়ের আসরে উপস্থিত হয়। নীরব মিছিল করে প্রেমিকের বাড়িতে এলেও তাদের হাতে ছিল একটি ব্যানার। সেখানে লেখা “তোমার অতীত প্রকাশ্যে আনব আমরা, ধ্বংস করব তোমাকে”। এই ঘটনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে চাঞ্চল্য তৈরি হয়। তারা অনুষ্ঠানস্থল ছেড়ে যুবতীদের দেখতে জরো হন।

এদিকে চেন নববধূকে সঙ্গে নিয়ে বিয়ের আসর ছেড়ে পালাতে বাধ্য হন। গোটা ঘটনার কথা প্রকাশ্যে চলে আসে স্থানীয় সংবাদমাধ্যম মারফত। একটি সাক্ষাৎকারে চেন স্বীকার করেছেন, একাধিক যুবতীর হৃদয় ভেঙেছেন তিনি। যুবকের দাবি, অনভিজ্ঞতার জেরে এমন কাণ্ড করেছেন। জানিয়েছেন, সাবেক প্রেমিকারা বিয়ের আসরে হানা দিলেও তাদের উপর রাগ করেননি।

যুবকদের প্রতি তার পরামর্শ, “এমন কাজ অনুচিত। প্রেমিকাদের ঠকানো উচিত না, বরং বিশ্বস্ত থাকবেন আপনারা।” যদিও চেন কটাক্ষ করছে নেটিজেনরা। তাদের বক্তব্য, একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়ানোর মধ্যে অন্যায় নেই। কিন্তু তাদের হৃদয় ভেঙেছেন চেন। এমন ব্যক্তিকে মাফ করা উচিত না। আশা করি নববধূ ওর সঙ্গে সম্পর্কচ্ছেদ করবে। সূত্র: ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ