Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়ন আনসার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৮ পিএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, যশোর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও এক্সিম ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ৩৪তম জাতীয় নারী হ্যান্ডবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। সোমবার যশোরের শামস-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত আসরের ফাইনালে ৩০-১৯ গোলে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে শিরোপা ঘরে তুলে আনসার। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন চ্যাম্পিয়ন আনসার হ্যান্ডবল দলের আলপনা আক্তার।

ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, এমপি। এ সময় বিশেষ অতিথি ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মো. রফিকুল হাসানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ।টানে আরও উপস্থিত ছিলেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো. নূরুল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন আহমেদ ও কোষাধ্যক্ষ মো. জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ