Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিউট প্রিমিয়ার হ্যান্ডবলে চ্যাম্পিয়ন নারিন্দা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ৭:০৬ পিএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও মৌসূমী ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব। সোমবার বিকালে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে লিগের ফাইনালে নারিন্দা প্রগতি বয়েজ ৪৪-৩৮ গোলে প্রাইম স্পোর্টিং ক্লাবকে হারিয়ে সেরার খেতাব জিতে নেয়। বিজয়ী দল প্রথমার্ধে ২৫-১৯ গোলে এগিয়ে ছিল। এর আগে একই ভেন্যুতে দুপুরে অনুষ্ঠিত স্থান নির্ধারণী ম্যাচে বাংলা ক্লাব ৩৮-২৩ গোলে জুরাইন জনতা ক্লাবকে হারিয়ে তৃতীয় হয়। প্রথমার্ধে বিজয়ীরা ১৮-১৬ গোলে এগিয়ে ছিল। লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের রবিউল।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম নূরুল ফজল বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের অতিরিক্ত সচিব আবু মমতাজ সাদউদ্দিন আহমেদ। আরো উপস্থিত ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, লিগ কমিটির চেয়ারম্যান শেখ বাহাউদ্দীন রিটু ও সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তগণ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবলে চ্যাম্পিয়ন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ