Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুব মহিলা হ্যান্ডবলে সেরা বিজেএমসি

প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : লোটো তৃতীয় জাতীয় যুব মহিলা (অনূর্ধ্ব-১৯) হ্যান্ডবল প্রতিযোগিতায় সেরার খেতাব জিতেছে বিজেএমসি। গতকাল বিকালে শহীদ ক্যাপ্টেন (অব:) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ১৯-১১ গোলে হারায় নওগাঁকে। প্রথমার্ধে বিজয়ীরা ১১-৭ গোলে এগিয়ে ছিল। বিজেএমসির পারভিন ও নওগাঁর নূরজাহান টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। এর আগে দুপুরে স্থান নির্ধারণী ম্যাচে পঞ্চগড় ৮-৬ গোলে ফরিদপুরকে হারিয়ে তৃতীয় হয়।
ফাইনাল শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি। এ সময় হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ কে এম নুরুল ফজল বুলবুল, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর,  লোটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জোবেরা রহমান লিনু ও সম্পাদক নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।
আরামবাগ সেমিফাইনালে
স্পোর্টস রিপোর্টার : াকা সিটি করপোরেশন (উত্তর-দক্ষিণ) পাইওনিয়ার ফুটবল লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে আরামবাগ ফুটবল একাডেমি। গতকাল কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে লিগের তৃতীয় কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হয়। এতে আরামবাগ ২-১ গোলে হারায় যাত্রাবাড়ী স্পোর্টস একাডেমিকে। বিজয়ী দলের রাজীব ও আরিফ একটি করে গোল করেন। যাত্রাবাড়ীর হয়ে আকামা সরকার এক গোল শোধ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুব মহিলা হ্যান্ডবলে সেরা বিজেএমসি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ