Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় জাহিদ হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২৮ পিএম

বহুল আলোচিত মাগুরার শ্রীরামপুরের আওয়ামীলীগ কর্মী জাহিদ জোয়ার্দ্দার হত্যার আসামীদের গ্রেফতার এবং ফাসিঁর দাবিতে এলাকার নারী-পুরুষ বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

সোমবার ১৩ ফেব্রুয়ারী দুপুরে মাগুরা শহরের ভায়না মোড় থেকে কলেজ সড়ক হয়ে চৌরঙ্গী মোড় পর্যন্ত জাহিদ হত্যার বিচার দাবিতে হাজিপুর ইউনিয়নের সহস্রাধিক নারী-পুরুষ বিক্ষোভ মিছিল বের করে। পরে মিছিল কারীরা মাগুরা প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে। এ সময় বক্তব্য রাখেন হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোজারুল হক আখরোট, এ্যাডভোকেট আবু সাম, নিহহের স্ত্রী রানী বেগম, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি চাদঁ আলী, আনোয়ার হোসেন প্রমূখ।

বক্তারা বলেন, হাজিপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য জাহিদ জোয়াদ্দার (৫০) কে গত ৫ ফেব্রুয়ারী সামাজিক বিরোধের জের ধরে প্রতিপক্ষ আওয়ামীলীগ নেতা তাহাজ্জদ মেম্বরের নেতৃত্বে পিটিয়ে হত্যা করেছে। পুলিশ হত্যাকারীদের কাউকে আটক না করে উল্টো নিহতের পরিবারের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করছে।

মাগুরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন আল আজাদ (বিপিএম) জানান, জাহিদ হত্যা মামলার ২২ জন এজাহার ভূক্ত আসামী আটকের জোর চেষ্টা অব্যাহত রয়েছে। নিহতের পরিবারের বিরুদ্ধে আসামী পক্ষের করা আদালতের মামলা এখনো পুলিশের কাছে আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ