Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে বিশ্ব জাকের মঞ্জিলের উরশ উপলক্ষে মিশন সভা ও দাওয়াতী মিছিল

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : ফরিদপুরের বিশ্ব জাকের মঞ্জিলে আসন্ন বিশ্ব উরশ শরিফ-২০২৭ উপলক্ষে বরিশাল মিশন সভা ও দাওয়াতী মিছিল সম্পন্ন হয়েছে। বরিশাল জেলা ও মহানগর জাকের পার্টির উদ্যোগে নগরীর টাউন হলে এক সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য ও মিশন প্রধান প্রিন্সিপাল ওবায়দুল হক। জাকের পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান বাচ্চুর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি ছিলেন, স্থায়ী কমিটির সদস্য আবু জাফর মো. সালেহ বীন হেলালী। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দলের স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল বিভাগীয় সভাপতি হাফেজ আবদুল গনি ও সাধারণ সম্পাদক প্রকৌশলী আবুল হোসাইন।
সভায় আসন্ন মহা পবিত্র বিশ্ব উরশ শরিফে দলে দলে যোগাদানের আহŸান জানানসহ তা সফল করতে সকলের সহযোগীতাও কামনা করা হয়। আগামী ১৮,১৯, ২০ ও ২১ ফেব্রæয়ারি ফরিদপুরের বিশ্ব জাকের মঞ্জিলে বিশ্ব উরশ শরিফ অনুষ্ঠিত হবে। সভা শেষে নগরীতে এক দাওয়াতী মিছিলও বের করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২৯ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ