Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় স্বামীর উপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:২৯ পিএম

রাজশাহীর বাঘায় স্বামীর উপর অভিমান করে স্ত্রী প্রিয়া খাতুন (২০) আত্মহত্যা করেছে। শনিবার সকালে নিজ শয়ন ঘরে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। প্রিয়া খাতুন বাউসা ইউনিয়নের দিঘা দাবিয়াতলা গ্রামের ইসলাম আলীর স্ত্রী।
জানা যায়, উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা দাবিয়াতলা গ্রামের ইউসুফ আলীর ছেলে ইসলাম আলী ইট ভাটায় কাজ করতে পাবনা সদর এলাকায় যান। সেখানে পরিচয় হয় প্রিয়া খাতুনের সাথে। এক পর্যায়ে প্রেম করে পরিবারের অমতে তারা বিয়ে করে। তারপরও পরিবারের পক্ষ থেকে তাদের বিয়ে মেনে নেয়া হয়। তাদের সংসার ভাল চলছিল। প্রিয়া খাতুন বাবার বাড়ি পাবনাতে বেড়াতে যেতে চায়।
কয়েকদিন পর যেতে চাইলে এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ হয়। এ দন্দের জের ধরে পরিবারের অজান্তে নিজ শয়ন ঘরের তীরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়।
পরে পরিবারের লোকজন বাঘা থানার পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে। ইসলাম আলীর মা নোজেরা বেগম বলেন, সকালের খাবার খেয়ে ছেলে মাঠের কাজে যায়। আমিও বাড়ির বাইরে ছিলাম। কিছুক্ষণ পরে এসে দেখি ঘরের দরজা বন্ধ। তারপর ডাকাডাকি করা হলেও কোন শাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে দেখি ওড়না দিয়ে তীরের সাথে ঝুলছে। আমরা গরীব মানুষ। হাতে টাকা না থাকায় বৌকে নিয়ে ছেলে শশুর বাড়িতে যেতে পারছেনা। কয়েকদিন কাজ করে যেতে চাইছে। এ নিয়ে তাদের মধ্যে একটু কথাকাটাকাটি হয়েছিল।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, মৃত্যুটি রহস্যজনক মনে হয়েছে। লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোট পেলে মূল কারণ জানা যাবে। এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ