Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে নিজ দোকানে ফাঁসিতে ঝুলে মুদি ব্যবসায়ীর আত্মহত্যা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:১০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে নিজ দোকানে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে নবী হোসেন (৩২) নামে এক মুদি ব্যবসায়ী। উপজেলার ফুলপুর ইউনিয়নের ডেফুলিয়া বাজারে বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটেছে। মৃত নবী হোসেন ডেফুলিয়া বাশতলা গ্রামের আব্দুল বারেক ও রাহিলা খাতুনের পুত্র। সে দীর্ঘদিন যাবৎ মানসিক রোগে ভুগছিল।

জানা যায়, নবী হোসেন প্রতিদিনের মত বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে বাড়ি হতে বের হয়ে ডেফুলিয়া বাজারে নিজ মুদি দোকান খুলতে যায়। মুদি দোকানে গিয়ে সে সবার অজান্তে দোকানের সার্টার লাগিয়ে ভিতরে বাঁশের ধরনার সাথে গলায় নাইলনের রশি দিয়ে আত্মহত্যা করে। আশপাশের লোকজন টের পেয়ে সাথে সাথে পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, দিবা কালিন কিলো ডিউটিতে নিয়োজিত এসআই শাহাদাত হোসেন মুন্না সঙ্গীয় এসআই সুমন মিয়া, এসআই মোফাখখির উদ্দিন ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফাঁসি হতে নবী হোসেনের লাশ নিচে নামান। এসময় নবী হোসেনের পিতা-মাতা, স্ত্রী ও বর্তমান ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় লোকজন পুলিশকে জানান, মৃত নবী হোসেন দীর্ঘদিন যাবৎ মানসিক রোগে ভুগছিল এবং সে মানসিক রোগের চিকিৎসাধীন ছিলেন। প্রতি দিনের মত বাড়ী হইতে তাহার মুদির দোকান খুলতে গিয়ে সকলের অজান্তে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
এসআই শাহাদাত হোসেন বিধিমোতাবেক মৃত নবী হোসেনের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের পিতা, মাতা, স্ত্রী ও বর্তমান ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় লোকজনদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, মৃত নবী হোসেন দীর্ঘদিন যাবৎ মানসিক রোগে ভুগতে ছিলেন এবং সে মানসিক রোগের চিকিৎসাধীন ছিলেন। দোকানে গিয়ে সকলের অজান্তে গলায় রশি দিয়ে ফাঁস লটকায়া আত্মহত্যা করিয়াছে। মৃতার লাশ তাহার নিজ বসত বাড়ীতে আছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ