Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্ষমতা দখলকারী সরকার কখনো জনগণের দুঃখ-কষ্ট বুঝে না: মজনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:১০ পিএম

গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার পুনরুদ্ধার আন্দোলনে সকলকে প্রস্তত থাকার আহবান জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, দেশে জনগণের ভোটে নির্বাচিত সরকার প্রয়োজন। দেশে যে সরকার রয়েছে তা নির্বাচিত সরকার নয়। নির্বাচিত সরকার হলে তারা জনগণের দুঃখ ও কষ্ট বুঝতো।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) মঙ্গলবার দুপুরে নয়াপল্টনের ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক প্রস্ততি সভায় তিনি এসব কথা বলেন।

রফিকুল আলম মজনু বলেন, গ্যাস ও বিদ্যুৎ এর দাম দফায় দফায় বাড়ছে। জিনিসপত্রের মূল্য আজ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। অসহায় হয়ে পড়েছে দেশের মানুষ। প্রসহনের মাধ্যমে রাষ্ট্র ক্ষমতা দখলকারী আওয়ামী সরকার কখনো জনগণের দঃখ কষ্ট বুঝবে না। তাই দেশে জনগণের ভোটে নির্বাচিত সরকার প্রয়োজন।

আগামী ৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুর ২ টায় গ্যাস ও বিদ্যুৎ এর দাম কমানোসহ বিএনপির ১০ দফা দাবিতে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির আওতায় মহানগর দক্ষিণ বিএনপির ঢাকার গোপীবাগ ব্রাদার্স ক্লাব মাঠের সামনে থেকে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত পদযাত্রা কর্মসূচি সফল করার লক্ষ্যে এ প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুস মৃধার সঞ্চালনায় বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেন বিএনপির এ পদযাত্রা কর্মসূচিতে দলীয় নেতা-কর্মীসহ ঢাকাবাসীকে অংশ নেয়ার আহবান জানিয়ে বলেন, ঐক্যবদ্ধ গণআন্দোলনের মাধ্যমে এ আওয়ামী দুঃশাসনের পতন ঘটাতে হবে। তাই আন্দোলনের ডাক আসা মাএই আমাদের সকলকে রাজপথে ঝাপিয়ে পড়তে হবে।

সভায় মহানগর যুগ্ম আহবায়ক মোঃ মোহন, তানভীর আহমেদ রবীন, আব্দুস সাত্তার, মনির হোসেন, মহানগর সদস্য এ্যাড মকবুল হোসেন সরদার, হাজী মোঃ নাজিম, ফরহাদ হোসেন, আকবর হোসেন নান্টু, মকবুল ইসলাম খান টিপুসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মজনু

১৭ সেপ্টেম্বর, ২০১৮
২২ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ