Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগমারায় জেএমবি সদস্য মজনু গ্রেফতার

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাগমারা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর বাগমারা থানা পুলিশ অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার হামিরকুৎসা বাজার থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ (জেএমবি) এর তালিকা ভুক্ত সদস্য মজনুর রহমার মজনু (৪৫) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মজনু উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের পলাশী গ্রামের মৃত সাবের আলীর ছেলে বলে জানা গেছে। তাকে আজ শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে পুলিশ জানিয়েছেন।
বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে থানা পুলিশ উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের হামিরকুৎসা বাজারে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গিসংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ (জেএমবি)’র তালিকা ভুক্ত সদস্য মজনুর রহমান মজনুকে তার দোকান থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
ওসি সেলিম হোসেন জানান, মজনুর রহমান মজনু ২০০৪ সালে বাগমারায় জঙ্গিসংগঠনের শীর্ষ নেতা সিদ্দিকুল ইসলাম ওরফে বাংলা ভাইয়ের ঘনিষ্ট সহযোগী র‌্যাবের সাথে বন্ধকযুদ্ধে নিহত জেএমবি’র শীর্ষ নেতা বাগমারার আতঙ্ক কিলার মোস্তাকের ভগ্নিপতি ও মামুন মহুরীর ভাগ্নী জামাই। তার বিরুদ্ধে বাগমারা থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন। দেশের বিভিন্ন স্থানে জঙ্গিদের হামলা ও তাদের সংগঠিত হওয়ায় এমন সংবাদের ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে ওসি সেলিম হোসেন জানিয়েছেন। আজ শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগমারায় জেএমবি সদস্য মজনু গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ