Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পারিবারিক কলহে সুনামগঞ্জে ৭ সন্তানের এক পিতার আত্মহত্যা !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৪৬ পিএম

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় স্ত্রীকে হত্যাচেষ্টার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। তার নাম আব্দুল কদ্দুছ (৫৫)। পারিবারিক কলহের জের ধরে আজ রোববার (৫ ফেব্রুয়ারি) ভোররাতে এ ঘটনা ঘটেছে। আব্দুল কদ্দুছ শান্তিগঞ্জের শিমুলবাক ইউনিয়নের মুরাদপুর গ্রামের মৃত ইছাক উল্লাহর পূত্র।

স্থানীয় সূত্র মতে, উপজেলার মুরাদপুর গ্রামের বাসিন্দা ৭ সন্তানের জনক আব্দুল কদ্দুছ পারিবারিক কলহের জের ধরে গত মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ২টায় জোহরের নামাজ পড়াকালে ধারালো অস্ত্র (দা) দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন তার স্ত্রী আছাফুল নেছাকে (৫৫)। তাৎক্ষণিক পরিবারের সদস্যসহ আশপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় আছাফুল নেছাকে উদ্ধার করে ভর্তি করেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।
এদিকে, ঘটনার পর স্বামী আব্দুল কদ্দুছ মানসিকভাবে ভেঙে পড়েন। পরে রোববার ভোর রাতে প্রতিবেশী মৃত ছোয়াব আলীর পূত্র মিয়াফর আলীর (৫০) বাংলো ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন আব্দুল কদ্দুছ।
শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, ময়নাতদন্তের জন্য লাশটি প্রেরণ করা হয়েছে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ