Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা চেষ্টা

সিরাজগঞ্জ জেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

সিরাজগঞ্জে লিমন হোসেন নামে পাঁচ বছর বয়সী এক শিশু সন্তানের পুরুষাঙ্গ কেটে হত্যা করেছে শিশুটির মা লিপি খাতুন। ছেলেকে হত্যার পর নিজের পেটে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। গত শুক্রবার রাতে সদর উপজেলার চন্ডিদাসগাঁতী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লিমন ইমরুল কায়েসের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পারিবারিক কলহের কারনে লিপি খাতুন তার বাড়ীর পাশে একটি ঘাসের জমিতে শিশু সন্তান লিমনকে নিয়ে যায় এবং সেখানে ধারালো ছুরিদিয়ে লিমনের পুরুষাঙ্গ কেটে হত্যা করে। সন্তানকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেন লিমনের মা লিপি খাতুন।
খবর পেয়ে পুলিশ গভির রাতে ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটির মাকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় নিহত শিশুর চাচা ওমর ফারুক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ