Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় দাম্পত্য কলহের জেরে স্ত্রীর আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১০:৪১ পিএম

খুলনা মহানগরীতে তিতলি ওরফে খুশি (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার বিকেলে নগরীর টুটপাড়া মেইন রোডের ৯৪/৩ নং ভাড়া বাসায় সিলিং এ ফ্যানের হুকের সাথে ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। ওই বাড়িতে স্বামীর সাথে তিনি ভাড়াটিয়া হিসেবে থাকতেন। নিহত গৃহবধূর তিতলি ওরফে খুশি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মৃত হারেজ শেখের মেয়ে। তার স্বামী মোঃ কুদ্দুস খান (২৭)। তিনি পেশায় হোটেল ব্যবসায়ী। প্রায় তিন বছর আগে তাদের মধ্যে বিয়ে হয় এবং কোন সন্তান ছিল না।

স্থানীয়রা জানান, জুন মাসের শুরুতে ওই বাড়িতে তারা নতুন ভাড়াটিয়া হিসেবে এসেছিলেন। প্রায়ই তাদের দুজনের মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাসান আল-মামুন বলেন, ঘরের ভিতর থেকে দরজা আটকিয়ে তিতলি ওরফে খুশি আত্মহত্যা করেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ