Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপি ছাড়তে চান পারটেক্স গ্রুপের এম এ হাসেম

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আর রাজনীতি করবেন না শিল্পপতি ও পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেম। গতকাল সোমবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে চিঠি দিয়ে দলটির প্রাথমিক সদস্য পদ খারিজের আবেদন জানিয়েছেন। এম এ হাসেম নোয়াখালী-২ আসনে বিএনপির সাবেক এমপি ছিলেন।
চিঠিতে সকল প্রকার রাজনৈতিক কর্মকান্ড থেকে দূরে থাকার সিদ্ধান্তের কথাও জানান পারটেক্স গ্রুপের চেয়ারম্যান। চিঠিতে রাজনীতি ছাড়ার কারণ উল্লেখ করে এম এ হাসেম বলেন, আমি নির্বাচনের আগেও দেশের জনগণ ও দেশের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে সম্পৃক্ত ছিলাম। অষ্টম জাতীয় সংসদের মেয়াদ কালের পরও এখন পর্যন্ত জনগণের ও দেশের সেবায় জড়িত আছি, কিন্তু রাজনৈতিক কর্মকান্ড আমার সারাজীবনের সামাজিক কর্মকান্ড বাধাগ্রস্ত করেছে, তাই এখন থেকে আমি আর কোনো রাজনীতি করবো না এবং কোনো রাজনৈতিক কর্মকান্ডের সহিত নিজেকে সম্পৃক্ত রাখব না।
উল্লেখ্য, এর আগে শিল্পপতি মোসাদ্দেক আলী ফালু, শমসের মবিন চৌধুরীসহ দলের বেশ কিছু নেতা পদত্যাগের জন্য দলের চেয়ারপারসন বরাবর চিঠি দিয়েছিলেন। কিন্তু সেসব চিঠি গৃহীত হয়নি বলে দলীয় দফতর থেকে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ