Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে দেবিদ্বারে এলজিইডি’র মানববন্ধন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৩০ পিএম

চট্টগ্রাম সিটি করপোরেশনের আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ না পেয়ে চসিক প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর উপর হামলার প্রতিবাদে কুমিল্লার দেবিদ্বারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বিকেলে উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর কবিরের নেতৃত্বে আয়োজিত উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপ-সহকারী প্রকৌশলী জাহেদুল হক, অফিস সহকারী রাহুল আমিন, কমিউনিটি অর্গানাইজার রুজিনা বেগম ও সার্ভেয়ার রোজিনা আক্তারসহ এলজিইডি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
দেবিদ্বার উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর কবির তার বক্তব্যে বলেন, একজন সৎ প্রকল্প পরিচালকের উপর হামলার প্রতিবাদসহ আইনের প্রতি শ্রদ্ধা রেখে দ্রুত বিষয়টিকে গুরুত্ব বিবেচনা করে সত্য ঘটনা উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
উল্লেখ্য, গত রোববার ২৯ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশনের আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ না পেয়ে প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীকে চট্টগ্রাম নগরের টাইগারপাসে সিটি করপোরেশনের প্রধান কার্যালয়ে তাঁর কক্ষে ঢুকে হামলা করেন একদল ঠিকাদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ