Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাত্তার ভূঁইয়া বললেন ‘জয় নিশ্চিত’

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০৮ পিএম

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে আলোচিত প্রার্থী উকিল আবদুস সাত্তার ভূঁইয়া ভোট দিয়েছেন। বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৩৫ মিনিটে তিনি তার গ্রাম সরাইলের অরুয়াইলের পরমানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন।

এসময় সাত্তার ভূঁইয়া বলেন, ইভিএমে ভোট দিতে পেরে ভালো লাগছে। আমি জয়ের ব্যাপারে নিশ্চিত।

এসময় আবদুস সাত্তার ভূঁইয়ার ছেলে নাজমুল হাসান তুষার, সাবেক উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রিফাত জিয়া, আওয়ামী লীগের নেতা কুতুবুল আলম প্রমুখ তার সঙ্গে ছিলেন।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শাহগীর আলম জানান, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকালে ভোটারদের সংখ্যা একটু কম থাকলেও সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়ছে।

তিনি আরও বলেন, প্রতিটি কেন্দ্রেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে আছেন। ভোটগ্রহণ নিরাপদ এবং নির্বিঘ্ন করতে ১ হাজার ১০০ পুলিশ সদস্য, ১ হাজার ৫৮৪ জন আনসার সদস্য, ৪ প্লাটুন বিজিবি সদস্য এবং র‍্যাবের ১০টি টিম কাজ করছে। এছাড়া ১৭ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং দুইজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ