Inqilab Logo

শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ১৯ শাবান সানি ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে সুরমা ইউপির উপ-নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ চলছে

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ১:৩১ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় চলছে ইভিএম (ইলেকট্রন ভোটিং মেশিন) পদ্ধতিতে উপনির্বাচনের ভোট গ্রহণ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা থেকে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। ৯টি কেন্দ্রে প্রায় ১৬ হাজার ৬৪ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে জানা যায়।

সকাল থেকে সবকটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। তবে পুরুষের তুলনায় মহিলা ভোটারের উপস্থিতি বেশি লক্ষ করা যাচ্ছে। সুরমা ইউনিয়নের ৯টি কেন্দ্রে ১২টা ৫০;মিনিট পর্যন্ত ১৬ হাজার ৬৪ জন ভোটারের মধ্যে ৪হাজার ৮শত ২৯ ভোটাধিকার প্রয়োগ করেছেন। এখনো পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার সাইফুদ্দীন।

উল্লেখ্য, সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী এমএ হালিম (বীরপ্রতীক) গত ২১শে সেপ্টেম্বর মূত্যুবরণ করায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ