Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রাম লালদীঘি ময়দানে গাউছুল আজম কনফারেন্স আজ

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : অরাজনৈতিক তরীক্বতভিত্তিক আধ্যাত্মিক সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে আজ সোমবার বাদে জোহর হতে চট্টগ্রাম লালদীঘি ময়দানে ঐতিহাসিক গাউছুল আজম কনফারেন্স অনুষ্ঠিত হবে। কনফারেন্সে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন কাগতিয়া আলীয়া দরবারের পীর আল্লামা অধ্যক্ষ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী (ম.জি.আ.)। চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠেয় কনফারেন্সে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন, ঢাকা প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সাবেক ভিসি প্রফেসর ড. মুহাম্মদ হারুন-অর রশীদ, জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব ও ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য অধ্যক্ষ আল্লামা শাব্বীর আহমদ মোমতাজী, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দর চৌধুরী বাবুল, চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম প্রমুখ।
এদিকে চট্টগ্রাম লালদীঘি ময়দানে আজকের পবিত্র জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে গাউছুল আজম কনফারেন্সকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। এ গাউছুল আজম কনফারেন্সে উপস্থিত হয়ে শরীয়ত ও তরিক্বতের বাস্তব জ্ঞানার্জন করে আল্লাহ ও নবীপ্রেমিক হিসেবে নিজেকে গড়ে তোলার আহŸান জানিয়েছেন মুনিরীয়া যুব তবলীগ কমিটির মহাসচিব অধ্যাপক মুহাম্মদ ফোরকান মিয়া। গাউছুল আজম কনফারেন্স উপলক্ষে গতকাল চট্টগ্রাম মহানগরীসহ বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় আজকের কনফারেন্স সফল ও সার্থক করার জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ