Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্যাতন-নিপীড়ন যতই তীব্র হোক, বিএনপির খুলনা বিভাগীয় সমাবেশ সফল হবেই : দুদু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ৫:১৭ পিএম

বিএনপি যে কোন মুর্হুতে ক্ষমতায় আসবে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, হুমকি ধামকি দিয়ে জনতার দল বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলন রোখা যাবে না। সময় যতই অল্প হোক-নির্যাতন যতই তীব্র হোক ৪ ফেব্রুয়ারির খুলনা বিভাগীয় সমাবেশ সফল হবেই। খুলনা বিএনপির ঘাটি উল্লেখ করে দুদু বলেন, কখনো কোন অপশক্তির কাছে বিএনপি মাথা নত করেনি। আগামীতেও কোন ফ্যাসিস্ট কর্তৃত্ববাদীর কাছে মাথা নত করবে না। আন্দোলনের মাধ্যমেই তাবেদার সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।
আজ শনিবার বেলা ১১টায় খুলনা জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে আওয়ামী সন্ত্রাস, সরকারের দমন-পীড়ন ও নির্যাতনের বিরুদ্ধে, নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে আগামী ৪ ফেব্রুয়ারি খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ সফল করতে বিভাগীয় বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড, শফিকুল আলম মনার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় ভাইস চেয়ারম্যান দুদু বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পিসহ সকল রাজবন্দিদের মুক্তি দাবি করে আরও বলেন, মামলা দিয়ে হামলা করে, গ্রেফতার করে চলমান গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন বন্ধ করা যাবে না। বর্তমান সরকারের বিদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথ ছাড়বে না।
প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপরসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত, কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, কেন্দ্রীয় স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সোহবার হোসেন, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, কেন্দ্রীয় সহ প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, কেন্দ্রীয় সহ সম্পাদক অমলেন্দু দাশ অপু, কেন্দ্রীয় সহ তথ্য বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল।
খুলনা জেলা বিএনপির আহবায়ক আমির এজাজ খান ও সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মফিকুল হাসান তৃপ্তি, মজিবুর রহমান, ইঞ্জি. জাকির হোসেন, জাভেদ মাসুদ মিল্টন, এম এ সালাম, কাজী আলাউদ্দিন, ওয়াহিদুজ্জামান দিপু, মীর রবিউল ইসলাম লাভলু, সাবিরা নাজমুল, সাবেরুল ইসলাম সাবু, এম এ মজিদ, তারিকুল ইসলাম জহীর, আলী আহমেদ, খান জুলফিকার আলী জুলু, সৈয়দা রেহেনা ঈসা, মোল্লা খায়রুল ইসলাম, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, শেখ সাদী, এস এ রহমান বাবুল প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ